Rules and Conditions from Smart Net BD

    1. একটি কানেকশন শুধুমাত্র নির্ধারিত ১টি কম্পিউটার বা ১ টি রাউটার এর জন্য প্রযোজ্য । ব্যতিক্রম হলে চুক্তিপত্র বাতিল বলে গণ্য হবে । 

    2. প্রিপেইড সিস্টেম এ বিল প্রদান করতে হবে  , অনলাইন এবং ম্যানুয়াল  বিল পেমেন্ট করা যাবে । 

    3. কানেকশন বুজে পাওয়ার আগে কোন ধরনের অনলাইন পেমেন্ট গ্রহণযোগ্য হবে না ।

    4. অনলাইন বিল পরিশোদ করার সময় ফর্ম এ আপনার বিকাশ transaction এর স্ক্রীনশট আপলোড করতে হবে। 

    5. প্রতি মাসের ৭ তারিখের মধ্যে গ্রাহককে বিল পরিশোদ করতে হবে । 

    6. পর পর ৩ মাস কানেকশন ব্যাবহার না করলে চুক্তিপত্র বাতিল হবে ।

    7. আমাদের প্যাকেজ অনলাইন থেকে নিতে আবেদন করার পর আমাদের পাঠানো পিডিএফ এর অনলাইন কপি নিয়ে আমাদের অফিস এ যোগাযোগ করবেন ।
       
    8. অনলাইন পেমেন্ট করলে Smart Net থেকে পাঠানো পিডিএফ আপনার কাছে কমপক্ষে ৩ মাস রাখবেন আমরা চাইলেই তা প্রমাণ স্বরূপ দেখতে চাইতে পারি । 

    9. গ্রাহক কানেকশন ছাড়তে বা সাময়িক বন্ধ রাখতে চাইলে কমপক্ষে মাস শুরুর ১০ দিন আগে আমাদের জানাতে হবে । 

    10. গ্রাহক কে নতুন কানেকশন নিতে বা পুরাতন কানেকশন এর স্থান পরিবর্তন এর ক্ষেত্রে সার্ভিস ফি ৫০০ টাকা দিতে হবে । 

    11. নেটওয়ার্ক কনফিগারেশন পরিবর্তন করা যাবে না । এতে সমস্যা হলে কতৃপক্ষ দায়ী থাকবে না ।

    12. প্রাকৃতিক বিপর্যয় বা দুর্ঘটনাজনিত কারনে মালামালের ক্ষতি হলে কতৃপক্ষ দায়ী থাকবে না ।

    13. সংযোগকৃত ক্যাবলে কোন ত্রুটি দেখা দিলে নতুন ক্যাবলের খরচ গ্রাহক বহন করতে হবে । 

    14.  ইন্টারনেট সংযোগ ব্যাবহার করে রাষ্ট্র বিরোধী কোন কাজ , মিথ্যা তথ্য প্রচার করা যাবে না এতে  Smart Net BD কতৃপক্ষ কোনভাবে দায়ভার বহন করবে না । 
    15. আপনার লাইন এ কোন সমস্যা হলে আমাদের সাথে যোগাযোগ করুন আমরা ২ ঘণ্টার মধ্যে আপনার লাইন নিচ্ছিত করবো । 

    16. কোন গুরুত্বপূর্ণ সমস্যার ক্ষেত্রে ২/১ দিন লাইন বন্ধ থাকলে সেই ক্ষেত্রে মাসিক বিল থেকে কোন ফি কর্তন করা হবে না । 

    17. আমাদের ওয়েবসাইট থেকে অন্য যেকোনো এক্সটারনাল সার্ভার ব্যাবহার এর সময় আপনার নিরাপত্তা নিচ্ছিত করুন । 

    18. সরকারে যেকোনো নির্দেশনা মোতাবেক আমরা আমাদের নিয়ম পরিমার্জন বা পরিবর্ধন করতে পারি । এক্ষেত্রে প্যাকেজ বিলের পরিমাণ বাড়তে বা কমতে পারে । 

    19. আপনার যেকোনো ধরনের online activity সরকারি নির্দেশনা মোতাবেক আমাদের কাছে স্টোর থাকবে ১ বছর পর্যন্ত । 

    20. যেকোনো ধরনের ভুল তথ্য প্রদান করে সংযোগ নিলে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে । 

    21. গ্রাহক তার যেকোনো অভিযোগ আমাদের ওয়েবসাইট থেকে বা আমাদের ফেসবুক পেজ এ জানাতে পারে । 

    22. অনলাইন আবেদন এবং বিল পরিশোধের ক্ষেত্রে Smart Net BD থেকে পাঠানো পিডিএফ কপি বুজে নিন , কপি না পেলে আমাদের সাথে তাৎক্ষনিক ভাবে যোগাযোগ করুন । 

    23. গ্রাহককে Smart Net BD এর সকল নিয়ম মেনে চলতে হবে ; অন্যথায় আমরা সংযোগ বিচ্ছিন্ন করতে বাধ্য হবো । 












Smart Net BD 
an internet service provider 
web: www.smart-netbd.blogspot.com
#SmartnetBD
#SmartNetBD